ফেরত আবেদনের সমাধান
- তদন্তের পরে, যদি কোম্পানি গ্রাহকের রেজিস্টার করা অভিযোগের যোগ্যতা নিশ্চিত করতে পারে, তবে কোম্পানি গ্রাহককে ইমেলের মাধ্যমে অভিযোগের অনুমোদনের বিষয়ে অবহিত করবে।
- পরিষেবার শর্তাবলী অনুযায়ী পোর্টার অভিযোগের ৭ - ১৫ কার্যদিবসের মধ্যে একটি সমাধান প্রদান করবে।
- রিফান্ডের ক্ষেত্রে, কোম্পানি পরিষেবাগুলি পেতে গ্রাহককে একটি প্রমো কোড প্রদান করবে।
- রিফান্ডের পরিমান থেকে কোম্পানির পরিষেবার শর্তাবলী অনুযায়ী কিছু ফি করতন/বাদ করা হতে পারে।
- রিফান্ড সংক্রান্ত কোম্পানির যে কোনো সিদ্ধান্তই পূর্ণ স্বাধীন এবং চূড়ান্ত বলে গন্ন হবে।
দ্রষ্টব্য: রিফান্ড পলিসির শর্তাবলীর রূপরেখা আমাদের পরিষেবা শর্তাবলির অনুযায়ী ধরা হবে।