download-app-icon-v2.svg
পোর্টার ইনস্টল করুন
বিরামহীন ভাল ডেলিভারির জন্য
Frame 2610597.png
© ২০২৩ পোর্টার টেকনোলজিস বাংলাদেশ প্রাইভেট লিমিটেড

চার্জ ফেরতের নীতিমালা

ফেরত চাহিবার প্রক্রিয়া

  • কনসাইনমেন্ট ডেলিভারির ২৪ (চব্বিশ) ঘন্টার মধ্যে গ্রাহককে অবশ্যই অভিযোগ রেজিস্টার করতে হবে।
  • একটি অভিযোগ রেজিস্টার করার জন্য, গ্রাহক আমাদের গ্রাহক সহায়তা দলকে help@porter.com.bd -এ একটি ইমেল পাঠাবেন। ইমেলর ভেতর তাদের চালান, অর্ডার নম্বর, ট্র্যাকিং নম্বর এবং সমস্যার সুনির্দিষ্ট বিবরন প্রদান করতে হবে।

ফেরত আবেদনের সমাধান

  • তদন্তের পরে, যদি কোম্পানি গ্রাহকের রেজিস্টার করা অভিযোগের যোগ্যতা নিশ্চিত করতে পারে, তবে কোম্পানি গ্রাহককে ইমেলের মাধ্যমে অভিযোগের অনুমোদনের বিষয়ে অবহিত করবে।
  • পরিষেবার শর্তাবলী অনুযায়ী পোর্টার অভিযোগের ৭ - ১৫ কার্যদিবসের মধ্যে একটি সমাধান প্রদান করবে।
  • রিফান্ডের ক্ষেত্রে, কোম্পানি পরিষেবাগুলি পেতে গ্রাহককে একটি প্রমো কোড প্রদান করবে।
  • রিফান্ডের পরিমান থেকে কোম্পানির পরিষেবার শর্তাবলী অনুযায়ী কিছু ফি করতন/বাদ করা হতে পারে।
  • রিফান্ড সংক্রান্ত কোম্পানির যে কোনো সিদ্ধান্তই পূর্ণ স্বাধীন এবং চূড়ান্ত বলে গন্ন হবে।

দ্রষ্টব্য: রিফান্ড পলিসির শর্তাবলীর রূপরেখা আমাদের পরিষেবা শর্তাবলির অনুযায়ী ধরা হবে।